| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল উপ-নির্বাচনেও নিরপেক্ষ সরকারের অপরিহার্যতা প্রমাণিত হয়েছে : জমিয়ত


উপ-নির্বাচনেও নিরপেক্ষ সরকারের অপরিহার্যতা প্রমাণিত হয়েছে : জমিয়ত


রহমত নিউজ ডেস্ক     18 July, 2023     10:10 PM    


দেশ আজ বহুমুখী সংকটে জর্জরিত, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অত্যাসন্ন। অনাগত ভবিষ্যত নিয়ে জনসাধারণ উদ্বিগ্ন। এমতাবস্থায় আমরা মনে করি একটি অংশগ্রহণমূলক,অবাধ ও সুষ্ঠু নির্বাচন নিশ্চিত করতে নির্বাচনকালীন নিরপেক্ষ সরকারের কোন বিকল্প নেই। ঢাকা-১৭ আাসনের উপনির্বাচনেও নির্বাচনকালীন নিরপেক্ষ সরকারের অপরিহার্যতা প্রমাণিত হয়েছে,তাই বিরাজমান সংকট সমাধানে সংশ্লিষ্ট সকলের আন্তরিক হতে হবে।

মঙ্গলবার (১৮ জুলাই) রাজধানীর পুরানা পল্টনস্থ দলীয় কার্যালয়ে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের নেতৃবৃন্দের সাথে ঢাকা মহানগর জমিয়তের উত্তর ও দক্ষিণ এবং ছাত্র জমিয়ত বাংলাদেশের দায়িত্বশীলদের এক যৌথ সভায় নেতৃবৃন্দ এ সব কথা বলেন। সভায় আগামী ২৯ জুলাই শনিবার ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ জমিয়তের যৌথ উদ্যোগে একটি নগর সম্মেলন করার সিদ্ধান্ত গৃহীত হয়।

জমিয়তের সহ-সভাপতি মাওলানা আব্দুর রব ইউসুফীর সভাপতিত্বে উক্ত সভায় বক্তব্য দেন, জমিয়তের সহ-সভাপতি ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা আব্দুল কুদ্দুস কাসেমী, মহাসচিব মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী, প্রচার সম্পাদক মাওলানা জয়নুল আবেদীন, ঢাকা মহানগর উত্তরের সভাপতি মাওলানা মকবূল হোসাইন কাসেমী, মুফতী মাহবুবুল আলম, মুফতী বশীরুল হাসান খাদিমানী, মাওলানা নূর মোহাম্মাদ কাসেমী, মাওলানা নূরুল আলম ইসহাকী ও ছাত্র জমিয়ত বাংলাদেশের সভাপতি মাওলানা রেদওয়ান মাজহারী।

সভায় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় অফিস সম্পাদক মাওলানা আব্দুল গাফফার ছয়ঘরী,মাওলানা আবুল বাশার,মাওলানা হেদায়েতুল ইসলাম, মাওলানা ফখরুদ্দীন হোসাইন, মাওলানা আলী আহমদ কাসেমী, মাওলানা হাসান আহমদ, মুফতী ওয়ালীউল্লাহ, মাওলানা বুরহানুদ্দীন, মাওলানা ইমরানুল বারী সিরাজী,মাওলানা মাহমুদুল হাসান, ছাত্র জমিয়ত বাংলাদেশের সহ-সভাপতি সাব্বীর আহমদ,সাধারণ সম্পাদক হাফেজ কাউসার আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মাদ নূর হোসাইন, সহ-সাধারণ সম্পাদক রফীকুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক সা'দ বিন জাকির প্রমুখ।